আমার ভাইরে খুঁইজা দেও, আমার ভাইয়ের কোনো খোঁজ পাচ্ছি না


দৈনিক আলোড়ন
আমার ভাইরে খুঁইজা দেও, আমার ভাইয়ের কোনো খোঁজ পাচ্ছি না

আমার ভাইরে খুঁইজা দেও, আমার ভাইয়ের কোনো খোঁজ পাচ্ছি না। ভাই তুমি কই গেলা, দুপুরে খাইয়া গেছিলা’ এভাবে বিলাপ করছিলেন সুমনা আক্তার। গুলিস্তানের সিদ্দিক বাজার রোডের একটি ভবনে বিস্ফোরণে তার ভাই সম্রাট হোসেনের আহত হওয়ার খবর শুনে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আসেন।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হাসপাতালের জরুরি বিভাগের সামনে বিলাপ করছিলেন তিনি। তার সঙ্গে ছিলেন তার বোন নাসিমা আক্তার ও বোনের ছেলে ইউসুফ হোসেন।

সুমনা বলেন, ‘আমার ভাই সম্রাট ওই ভবনের একটি দোকানে কম্পিউটারের কাজ করতেন। দুপুরে ঘরে এসে খেয়ে গিয়েছিল। তারপরে বিকেলে শুনি বিস্ফোরণে সে আহত হয়েছে। তারপরই হাসপাতালে ছুটে আসছি। এখনও ভাইয়ের কোনো খোঁজ পাইনি।’

মঙ্গলবার বিকেল পৌনে পাঁচটায় গুলিস্তানের সিদ্দিক বাজার রোডের একটি ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে এখন পর্যন্ত ১৬ জন নিহত হয়েছেন। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট কাজ করছে।

আহতদের মধ্যে অর্ধশতাধিক ব্যক্তিকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের মধ্যে ১১ জনকে মৃত অবস্থায় নেওয়া হয়। এছাড়া হাসপাতালে যাওয়ার পরে আরও পাঁচজনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে দুই জন নারী ও ১৪ জন পুরুষ। তাৎক্ষণিকভাবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।