ট্রাকের ধাক্কায় চালক নিহত, হেলপার পলাতক


দৈনিক আলোড়ন
ট্রাকের ধাক্কায় চালক নিহত, হেলপার পলাতক

ফরিদপুরের মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে মালবোঝাই ট্রাক গাছে ধাক্কা লেগে চালক নিহত হয়েছেন। এ ঘটনায় হেলপার পালতক রয়েছেন। পুলিশের ধারণা, ট্রাকের হেলপার গাড়ি চালাচ্ছিলেন। আর চালক পেছনের কেবিনে ঘুমাচ্ছিলেন। হেলপার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক মারা যান। পরে হেলপার পালিয়ে যান।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে মধুখালী পৌরসভা এলাকার ঢাকা-খুলনা মহাসড়কের বক্কার মোল্যা মৎস্য হ্যাচারির সামনে এ ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালকের নাম মো. হাফিজুর রহমান (৪০)। তিনি চুয়াডাঙ্গা জেলার বোয়ালিয়া থানার দ্বীন মোহাম্মদের ছেলে। আর পলাতক হেলপারের নাম মো. আবুল কালাম (২৫)।

জানা যায়, ট্রাকটি তুষের লাকড়ি নিয়ে ফরিদপুর থেকে মাগুরায় যাচ্ছিল। পথে এ দুর্ঘটনা ঘটে। মধুখালী থানা পুলিশ, হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে ট্রাকটিকে উদ্ধার করেছে। ট্রাকটির সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে।

কানাইপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন বিশ্বাস বলেন, ধারণা করা হচ্ছে- ট্রাকের হেলপার গাড়ি চালাচ্ছিলেন। আর চালক পেছনের কেবিনে ঘুমাচ্ছিলেন। হেলপার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের রেন্ডি গাছের সঙ্গে ধাক্কা দিলে সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। এতে কেবিনে ঘুমিয়ে থাকা চালক ঘটনাস্থলেই মারা যান। এ সময় হেলপার মো. আবুল কালাম পালিয়ে যান।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।