মাইক্রোবাস উল্টে বি’স্ফোরণ, নি’হত বেড়ে ৫


দৈনিক আলোড়ন
মাইক্রোবাস উল্টে বি’স্ফোরণ, নি’হত বেড়ে ৫

ময়মনসিংহের ত্রিশালে মাইক্রোবাস উল্টে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আক্কাস মিয়া (৫০) নামের আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো পাঁচজনে।

রোববার (১২ মার্চ) দিনগত রাত ২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাঙামাটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাকি চারজন হলেন জেলার ধোবাউড়ার বাঘবেড় ইউনিয়নের খামার ভাসা গ্রামের তোতা মিয়ার স্ত্রী রেজিয়া খাতুন (৪৬), আক্কাস মিয়া (৫০) ও তার স্ত্রী দোলেনা খাতুন (৪৫) এবং জরিনা খাতুন (৪৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মাইক্রোবাসটি ময়মনসিংহের ধোবাউড়া থেকে যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পথে ত্রিশাল উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাঙামাটিয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ঘটনাস্থলে চারজন মারা যান। আহত হন আরও পাঁচজন। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখান থেকে আক্কাস মিয়াকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়। পরে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে মারা যান আক্কাস মিয়া। অপর চারজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জাগো নিউজকে বলেন, আহতদের মধ্যে আক্কাস মিয়া নামের আরও একজন মারা গেছেন। নিহতের স্বজনরা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নেওয়ার আবেদন করেছেন।