ওজু করার সময় লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ


দৈনিক আলোড়ন
ওজু করার সময় লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ

ঢাকা থেকে রাঙ্গাবালীর উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী লঞ্চ পূবালী-৫ থেকে নদীতে পড়ে গিয়ে সাইফুল বিশ্বাস (২৬) নামে এক যাত্রী নিখোঁজ হয়েছেন।

শুক্রবার ভোর ৫টার দিকে দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বীজভাণ্ডারসংলগ্ন তেঁতুলিয়া নদী অতিক্রমকালে এ ঘটনা ঘটে।

নিখোঁজ সাইফুল রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের উত্তর চরমোন্তাজ গ্রামের হানিফ বিশ্বাসের ছেলে। পেশায় তিনি একজন কৃষক।

জানা যায়, ঢাকায় তরমুজ বিক্রি করে সাইফুল তার বাবা ও ভাইয়ের সঙ্গে লঞ্চযোগে বাড়ির উদ্দেশে রওনা হয়। পথিমধ্যে ভোর ৫টার দিকে দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নে বীজভাণ্ডারসংলগ্ন তেঁতুলিয়া নদী অতিক্রমকালে ফজরের নামাজের জন্য লঞ্চের পেছনের দিকে ওজু করতে গিয়ে নদীতে পড়ে যান সাইফুল। পরে তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি।

নিখোঁজ সাইফুলকে উদ্ধারে ওই নদীতে নৌপুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা অভিযান চালাচ্ছে বলে জানা গেছে। পাশাপাশি ট্রলার নিয়ে নিখোঁজের পরিবারের লোকজনও খোঁজাখুঁজি করছেন। তবে শুক্রবার দুপুর ১২টা পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি বলে জানিয়েছেন উদ্ধারকর্মীরা।

রাঙ্গাবালী থানার ওসি নুরুল ইসলাম মজুমদার জানান, রাঙ্গাবালীর নিখোঁজ যাত্রীকে উদ্ধারে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল কাজ করছে। এ বিষয়ে দশমিনা থানা পুলিশের সঙ্গে তাদের সার্বক্ষণিক যোগাযোগ হচ্ছে বলে জানান তিনি।