ঢাকায় তিন বছরের শিশুকে ধর্ষণ করে আটক ১


দৈনিক আলোড়ন
ঢাকায় তিন বছরের শিশুকে ধর্ষণ করে আটক ১

ঢাকার ধামরাইয়ে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে ঘরের ভেতর ডেকে নিয়ে তিনবছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে প্রতিবেশী দাদার বিরুদ্ধে। ওই বৃদ্ধ প্রতিবেশী দাদার নাম মতিয়ার রহমান মতিন(৬০)। তিনি ওই গ্রামের মৃত আক্কাজ আলীর ছেলে। তাকে পুলিশ গ্রেফতার করেছে।

এঘটনায় শনিবার দিনগত রাতে ওই ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে। ধর্ষণের ঘটনাটি ঘটেছে উপজেলার চৌহাট ইউনিয়ন সদরে শনিবার বিকাল ৪টার দিকে।

এলাকাবাসী জানান, গ্রামের তিনবছরের এক শিশুকে মতিয়ার রহমান মতিন নামে প্রতিবেশী এক দাদা চকলেট দেওয়ার লোভ দেখিয়ে ঘরের ভেতর ঢেকে নিয়ে ধর্ষণ করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে। সেইসঙ্গে ওই ধর্ষককে আটক করে।

এরপর স্থানীয়ভাবে বিষয়টি আপোসরফা করার চেষ্টা করে ব্যর্থ হলে স্থানীয় মেম্বার ও জনপ্রতিনিধিরা ওই ধর্ষককে কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই নিউটন মৃধার কাছে সোপর্দ করেন। পরে তিনি রাত ১০টার দিকে ধর্ষিতা ওই শিশুর মা-বাবা ও ধর্ষিতা ওই শিশুকে নিয়ে ধামরাই থানায় অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মো আতিকুর রহমান আতিকের কাছে নিয়ে আসেন।

এব্যাপারে ধামরাই থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে এসআই নিউটন মৃধা বলেন, এলাকাবাসী ধর্ষককে আটক করে আমাকে জানানোর পর আমি ফোর্সসহ ঘটনাস্থলে যাই। এরপর ওই ধর্ষককে আমাদের কাছে সোপর্দ করে। রোববার সকালে ধর্ষিতা ওই ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য মেডিকেলে ও ধর্ষককে আদালতে পাঠানো হবে।