বড় বোনের কাছে মেসেজ দিয়ে ক্ষমাপ্রার্থনা, অতঃপর অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার


দৈনিক আলোড়ন
বড় বোনের কাছে মেসেজ দিয়ে ক্ষমাপ্রার্থনা, অতঃপর অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুর মহানগরের গাছা থানার কুনিয়া বড়বাড়ি এলাকায় মোসা.জুলেখা খাতুন (২৬) নামে পোশাক শ্রমিকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই নারী শনিবার কাজ থেকে ফিরে এসে বড় বোনকে মেসেজ দিয়ে ক্ষমাপ্রার্থনা করেন বলে জানা গেছে।

সোমবার বিকালে নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করা হয়।

জুলেখা খাতুন ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার চকরা ধাকানাই বরুকা বাজার গ্রামের মো. আব্দুস সালামের মেয়ে। জুলেখা স্থানীয় তাজ নিটিং কারখানায় চাকরি করতেন।

স্থানীয়রা জানান, জুলেখা প্রায় দুই বছর ধরে বড়বাড়ি এলাকার শহীদ সরকারের বাড়িতে ভাড়া থাকেন। জুলেখার বিবাহবিচ্ছেদের পর গাজীপুরে এসে পোশাক কারখানায় চাকরি নেন। চাকরিকালে ইমাম হোসেন নামে এক সিএনজি চালকের সঙ্গে পরিচয় হয়ে পরিণয়সূত্রে আবদ্ধ হন। নতুন স্বামীর সঙ্গেও তার বনিবনা হচ্ছিল না।

শনিবার কর্মস্থল থেকে ফিরে বড় বোনকে মোবাইলে মেসেজ দিয়ে ক্ষমাপ্রার্থনা করেন। এর পর থেকে তার সঙ্গে স্বজনদের যোগাযোগ বিচ্ছিন্ন হয়। গত দুদিন ধরে কর্মস্থলে না যাওয়ায় পাশের রুমের ভাড়াটিয়া সোমবার দুপুরে বাহির দিক থেকে দরজায় কড়া নেড়ে ডাকাডাকি করেন।

এতে কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়ির মালিককে বিষয়টি জানানো হয়। অবশেষে ঘরের পেছনের জানালা দিয়ে ভেতরে সিলিং ফ্যানের সঙ্গে তার লাশ ঝুলতে দেখে গাছা থানায় খবর দেয়া হয়। বিকাল সাড়ে ৫টায় পুলিশ বাহির দিক থেকে দরজার ছিটকিনি কেটে অর্ধগলিত লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে গাছা থানার ওসি মো. ইব্রাহিম হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।