ব্রাহ্মণবাড়িয়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন


দৈনিক আলোড়ন
ব্রাহ্মণবাড়িয়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ছোট ভাইকে হত্যার দায়ে ফুল মিয়া নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার ধরমন্ডল ইউনিনের ধরমন্ডল গ্রামের ৭নং ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়।

নিহত ব্যক্তির নাম দুলাই মিয়া (২৫) । তিনি একই এলাকার আনোয়ার আলীর ছেলে। অভিযুক্ত ফুল মিয়া নিহতের আপন বড় ভাই।

পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে,ফুল মিয়া কিছুটা মানসিক ভারসাম্যহীন। তিনি গ্রামের বিভিন্নজনকে মারধর করতেন। প্রায়ই নেশাও করতেন। অনেকেই ছোট ভাই দুলাই মিয়ার কাছে বিচার দিত এসব বিষয়ে। শুক্রবার বিকালেও একজনের সাথে খারাপ ব্যবহার করেন ফুল মিয়া।

এ নিয়ে ফুল মিয়ার সাথে কথা বলতে গেলে দুলাই মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন তিনি। আহত অবস্থায় রাতে দুলাইকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয় হয়। ঢাকা যাওয়ার পথে সকালে মারা যান দুলাই মিয়া।

এ দিকে শুক্রবার রাতেই অভিযুক্ত ফুল মিয়াকে আটক করে স্থানীয়রা। এর পর পুলিশ তাকে থানায় নিয়ে যায়। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণনাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় শুক্রবার বিকাল পর্যন্ত কোন মামলা হয়নি।

নাসিরনগর থানার ওসি হাবিবুল্লাহ সরকার দুপুর ১২ টার দিকে সমকালকে বলেন, বড় ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে ছোট ভাই মারাত্মক জখম হয়। অতিরিক্ত রক্ষক্ষরণের কারণে ঢাকা নেওয়ার পথে মৃত্যু হয় দুলাই মিয়ার। বড় ভাই ফুল মিয়াকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।