মনোহরগঞ্জে পুকুর থেকে চার মাসের শিশুর লাশ উদ্ধার


দৈনিক আলোড়ন
মনোহরগঞ্জে পুকুর থেকে চার মাসের শিশুর লাশ উদ্ধার

কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা ইউনিয়নের উত্তর ফেনুয়া গ্রামে পুকুর থেকে আবদুর রহমান আরহাম নামে চার মাসের এক শিশুর লাশ উদ্ধা করা হয়েছে।

শিশুটি ওই গ্রামের ভূঁইয়া বাড়ির প্রবাসী ফখরুল ইসলামের পুত্র। জানা যায়, শিশুটি তার মা আফসানা মিমির সাথে একই গ্রামের মোল্লা বাড়ি নানার বাড়িতে থাকত।

গতকাল বৃহস্পতিবার সকাল ৮টায় ঘর থেকে নিখোঁজ হয়ে যায় ওই শিশু। সারাদিন খোঁজা-খুঁজির পর বিকেল ৪টার সময় বাড়ির পার্শ্বে পুকুর থেকে মৃতদেহ উদ্ধার করা হয় ওই শিশুটির। শিশু আরহামের মা আফসানা মিমি জানান, পুকুরে লাশ ভেসে উঠলে আমাদেরকে খবর দেয় প্রত্যক্ষদর্শীরা। পরে আমরা ছুটে গিয়ে আরহামের লাশ দেখতে পাই।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয় এবং শিশুর লাশ দেখতে সেখানে ভিড় জমায় উৎসুক জনতা। এ বিষয় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান হিরন বলেন, সকালে শিশুটি হারানো খবর শুনেছি পরে বিকালে খবর পাই ওই শিশুটি না-কি পুকুরে মৃত অবস্থায় পাওয়া গেছে। সন্ধ্যায় ঘটনার স্থলে গিয়ে নিহত শিশুর পরিবারের ও তাদের স্বজনদের সাথে কথা বলে জানতে পারলাম এ ঘটনার বিষয় তাদের কোন অভিযোগ নেই। পরে পুলিশ শিশুর লাশটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিউল আলম বলেন, শিশুর নিখোঁজের বিষয় বৃহস্পতিবার দুপুরের থানায় একটি জিডি করেন শিশুর মা। বিকালে খবর পেলাম ওই নিখোঁজ শিশুটির মরদেহ ভেসে ওঠে পুকুরে।পরে পুলিশ ঘটনার স্থলে পাঠানো হয়েছে পুলিশ এ ঘটনায় তদন্ত করছেন।