মুরাদনগর উপজেলাবাসীর সাথে এমপি হারুনের ঈদের শুভেচ্ছা বিনিময়


দৈনিক আলোড়ন
মুরাদনগর উপজেলাবাসীর সাথে এমপি হারুনের ঈদের শুভেচ্ছা বিনিময়

মোঃ গোলাম সারওয়ার, মুরাদনগর (কুমিল্লা উত্তর জেলা) প্রতিনিধি।

সৌদিআরবে পবিত্র ওমরা পালন শেষে কুমিল্লার মুরাদনগরে দুদিন ধরে উপজেলাবাসীর সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন আ’লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই এর সাবেক সভাপতি কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ।

সোমবার ও মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নির্বাচনী এলাকা মুরাদনগর উপজেলার ২২টি ইউনিয়নের প্রতিটি এলাকা ঘুরে রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকাবাসী ও সর্বস্তরের জনগণের সাথে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন। তিনি। এ সময় সাংসদের সফর সঙ্গী ছিলেন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেযারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

এ সময় সাংসদ ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ সাংবাদিকদের বলেন, আমি ওমরা হজে ছিলাম তাই ঈদের দিন সবার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে পারিনি। ওমরা থেকে এসেই আমি আপনাদের মাঝে চলে আসি। কারণ মুরাদনগরের মানুষ আমার প্রাণ। সবাই আমার বৃহৎ পরিবারের সদস্য, আমার আত্মার আত্মীয়। তাই সুখে দুঃখে সব সময় আমি এলাকার সাধারণ মানুষের সাথে থাকতে ভালোবাসি।

এছাড়া তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা জনবান্ধব নেত্রী। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করে দেশ তথা এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান তিনি।