রাজশাহীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় শিক্ষকসহ মৃ’ত্যু ২


দৈনিক আলোড়ন
রাজশাহীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় শিক্ষকসহ মৃ’ত্যু ২

রাজশাহীর মোহনপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় স্কুলশিক্ষকসহ ২ জনের মৃত্যু হয়েছে। নিহতদের একজন উপজেলার নাকইল আদর্শ উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমান (৪৭)। তিনি কেশরহাট পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক। অপরজন ভ্যানচালক মোবারক হোসেন (৫৫)। তারা দুজনে নাকইল গ্রামের বাসিন্দা।

সোমবার সকালে উপজেলার কেশরহাট মোড়ে এ দুর্ঘটনা ঘটে। বিকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত শিক্ষক মোস্তাফিজুর সকালে কেশরহাট বাজার থেকে ভ্যানযোগে নাকইল গ্রামের বাড়ি ফিরছিলেন। পথে দিনান্ত সিনেমা হল মোড়ে ভ্যানটি ডানে মোড় নেয়। এ সময় নওগাঁ থেকে ছেড়ে যাওয়া রাজশাহীগামী হানিফ পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৪-৪৪৪২) যাত্রীবাহী বাসটির সঙ্গে ভ্যানে ধাক্কা লাগে। এতে ভ্যানের চালক ও যাত্রী ছিটকে পড়েন।

স্থানীয়রা সংকটাপন্ন অবস্থায় তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। তাদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাৎক্ষণিক আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টার দিকে শিক্ষক মোস্তাফিজ মারা যান। এক ঘণ্টা পর ভ্যানচালক মোবারকেরও মৃত্যু হয়।

মোহনপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশাহ বলেন, দুর্ঘটনার পর বাসটি জব্দ করা হয়েছে। নিহতদের লাশ আইনি ব্যবস্থা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।