লোকসান হওয়ায় শাশুড়ির কাছে ক্ষমা চেয়ে ব্যবসায়ীর আত্মহত্যা


দৈনিক আলোড়ন
লোকসান হওয়ায় শাশুড়ির কাছে ক্ষমা চেয়ে ব্যবসায়ীর আত্মহত্যা

নোয়াখালীর সদর উপজেলায় ব্যবসায় লোকসান হওয়ায় সিরাজ দৌলা সুমন নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। বুধবার সন্ধ্যার দিকে নোয়াখালী পৌরসভার উত্তর ফকিরপুর এলাকায় আবুল খায়েরের ভাড়া বাসা নারগিস ভিলায় এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সকালে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সিরাজ দৌলা সুমন (৪২) বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়ণপুর গ্রামের মো. নজিরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সুমন জেলা শহর মাইজদীতে ব্যবসা করতেন এবং পরিবার নিয়ে নোয়াখালী পৌরসভার উত্তর ফকিরপুর এলাকায় আবুল খায়েরের ভাড়া বাসায় থাকতেন। বুধবার সন্ধ্যার দিকে পরিবারের সদস্যরা বাসায় ছিলেন না। ওই সময় তিনি তার শাশুড়ির কাছে ফোন দিয়ে ক্ষমা চান। এরপর পরিবারের সদস্যরা দ্রুত বাসায় ফিরে দেখেন সে তার ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এক প্রশ্নের জবাবে সুধারাম থানার এসআই মো. মোজাফর আলী নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, ব্যবসায় লোকসান হওয়ায় সুমন ফাঁস দেন। খবর পেয়ে রাত ১০টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

সুধারাম থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযোগ থাকলে পরবর্তীতে এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।