সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত


দৈনিক আলোড়ন
সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

রাজধানীর গুলশানে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শান্ত সুমন নামের এক যুবকের মৃত্যু হয়। তিনি ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের ছাত্র এবং গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহসম্পাদক ছিলেন।

রাজধানীর সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার সন্ধ্যার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

গুলশান থানার (ওসি) বি এম ফরমান আলী দৈনিক আলোড়নকে বলেন, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে গুলশানে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের মাইক্রোবাস মোটরসাইকেল আরোহী শান্ত সুমনকে ধাক্কা দিলে তিনি গুরুতর জখম হন। পরে তাঁকে সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার সন্ধ্যার সময় মারা গেছেন। গুলশান থানার ওসি জানিয়েছেন, মাইক্রোবাসচালক আবদুল কুদ্দুস তাঁদের হেফাজতে রয়েছেন।

শান্ত সুমন চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী আওয়ামী লীগ নেতা রকিব সরকারের দীর্ঘদিনের পরিচিত। শুক্রবার রাতে রকিব ও মাহির সঙ্গে নৈশভোজ করে ফেরার সময় শান্ত দুর্ঘটনায় পড়েন।

রকিব সরকার বলেন, শান্ত সুমন তাঁর রাজনৈতিক সহকর্মী ছিলেন। স্ত্রী মাহিয়া মাহি ও শান্ত সুমনসহ তিনি গুলশানের একটি রেস্টুরেন্টে খাওয়াদাওয়া করেন।

পরে তিনি ও মাহিয়া মাহি বেরিয়ে যান। কোরিয়ানা রেস্টুরেন্ট থেকে বেরিয়ে সুমন যখন গুলশান অ্যাভিনিউয়ের প্রধান সড়কের দিকে যাচ্ছিলেন, তখন বেসরকারি টেলিভিশন চ্যানেলের একটি গাড়ি তাঁকে ধাক্কা দেয়। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।