নেশার টাকা না পেয়ে স্ত্রী কে লাথি মেরে তিনতলা থেকে ফেলে দিল স্বামী


দৈনিক আলোড়ন
নেশার টাকা না পেয়ে স্ত্রী কে লাথি মেরে তিনতলা থেকে ফেলে দিল স্বামী

রাজশাহীতে নেশার টাকা না পেয়ে এক ব্যক্তি তার স্ত্রী টপি বেগমকে (৩০) লাথি মেরে তিনতলা থেকে ফেলে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। পরে গুরুতর অবস্থায় ওই গৃহবধূকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী মো. অনিক পালাতক।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর পাঠানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহরাওয়ার্দী এতথ্য নিশ্চিত করেছেন।

ওসি সোহরাওয়ার্দী জানান, অনিক নেশাগ্রস্ত। মাঝে মধ্যেই তিনি নেশার টাকার জন্য স্ত্রীর সঙ্গে ঝামেলা করতেন। আজ দুপুর ৩টার দিকে কথা কাটাকাটির একপর্যায়ে অনিক তার স্ত্রীকে লাথি মেরে তিনতলা থেকে ফেলে দিয়েছেন। পরে স্থানীয় লোকজনরা ওই গৃহবধূকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরও জানান, খবর পেয়েই পুলিশ পাঠানো হয়েছে। এখনো কোনো অভিযোগ থানায় আসেনি। তারপরও পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে আটকের চেষ্টা করছে।

রামেক হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মাহমুদুল হাসান ফিরোজ জানান, টপি বেগমের কোমরে প্রচণ্ড ব্যাথা হচ্ছে। ভেতরে ক্ষতও থাকতে পারে। ভবনের ওপর থেকে পড়ে যাওয়ার কারণে হাড় ভেঙে গেছে কি না সেটি এক্স-রে করার পরে বলা যাবে।

রোগীকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করানো হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে।