পুলিশের ইউনিফর্ম পরে পাত্রী দেখতে গিয়ে ধরা যুবক


দৈনিক আলোড়ন
পুলিশের ইউনিফর্ম পরে পাত্রী দেখতে গিয়ে ধরা যুবক

নওগাঁর পত্নীতলায় ইউনিফর্ম পরে পাত্রী দেখতে যাওয়ায় সোহেল রানা (২৪) নামে এক ভুয়া পুলিশকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার মহদিপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ ঘটনায় ওই পাত্রীর বাবা বাদী হয়ে রোববার সকালে একটি প্রতারণা মামলা দায়ের করেছেন। আটক সোহেল রানা রংপুরের মিঠাপুকুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের লোকমান আলীর ছেলে।

পত্নীতলা থানার ওসি পলাশ চন্দ্র দেব ভুক্তভোগী পরিবারের বরাত দিয়ে জানান, আটক সোহেল রানা মোবাইল ফোনে ওই মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ওই সম্পর্কের জের ধরে শনিবার বিকেলে মেয়েকে দেখতে এবং বিয়ে পাকাপোক্ত করতে পুলিশের পোশাক পরে মেয়ের বাড়িতে আসেন সোহেল রানা। মেয়ে দেখার একপর্যায়ে তার কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয় লোকজন তাকে আটক করে থানায় খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়। এর পর তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি একজন ভুয়া পুলিশ বলে স্বীকার করেন। এ সময় সোহেল রানার কাছ থেকে পুলিশের পোশাক,আইডি কার্ড ও পুলিশের একটি ব্যাগ উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় সকালে ভুক্তভোগী মেয়েটির বাবা বাদী হয়ে থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেছেন। ওই মামলায় সোহেল রানাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া সোহেল রানার সহযোগী আরো একজন পলাতক রয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।