বাংলাদেশ প্রেসক্লাবের পক্ষ থেকে মুরাদনগরে নবাগত ইউএনও কে ফুলের শুভেচ্ছা


দৈনিক আলোড়ন
বাংলাদেশ প্রেসক্লাবের পক্ষ থেকে মুরাদনগরে নবাগত ইউএনও কে ফুলের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেধক:

কুমিল্লার মুরাদনগর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)আব্দুস সামাদ সিকদার কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান বাংলাদেশ প্রেসক্লাব মুরাদনগর উপজেলার আহ্বায়ক কমিটি সদস্যরা।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে
ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। বাংলাদেশের বৃহত্তম সাংবাদিক সংগঠন সরকারি রেজিঃ নাং-৯৮৭৩৬/১২ বাংলাদেশ প্রেস ক্লাব মুরাদনগর উপজেলার সিনিয়র সাংবাদিকদের নিয়ে ১৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন পাওয়ার পরে এই বিনিময় সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কমিটির আহ্বায়ক আব্দুল কাইয়ুম পাটুয়ারী (মাই টিভি।
মোঃ আবুল বাশার সদস্য সচিব , এশিয়ান টিভি, মোঃ বিল্লাল হোসেন সদস্য সাংগঠনিক, দৈনিক একুশে সংবাদ, মোঃ শহিদুল্লাহ, দৈনিক খবর বাংলাদেশ,মোঃ আবু বক্কর সিদ্দিক যুগ্ন আহ্বায়ক, দৈনিক খোলাবাজার ,মোঃ আব্দুল কাইয়ুম মজুমদার সদস্য অর্থ বিষয়ক,দৈনিক ভোরের সময়” মোঃ ফরিদ মিয়া সদস্য দৈনিক আলোর জগত, আনোয়ার হোসেন পাশা সদস্য দৈনিক দেশ প্রতিদিন, মোঃ সেলিম সদস্য দৈনিক প্রতিদিন মোঃ সাফায়েত হোসেন সুজন সদস্য দৈনিক আলোর জগত, ও দৈনিক আলোকিত নিউজ,হাবিবুর রহমান আলোকিত নিউজ সকলেই ফুলের শুভেচ্ছা বিনিময় করেন।

এই বিষয় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন বাংলাদেশ প্রেসক্লাব মুরাদনগর উপজেলা কমিটি উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি ও সত্য সংবাদ প্রকাশের আহ্বান জানাচ্ছি।