বুবলীকে ঘিরে কী হচ্ছে তাপস মুন্নীর সংসারে? বুবলী আমার পরিবারটা ধ্বংস করছে


Apurbo Ahmed Jewel
বুবলীকে ঘিরে কী হচ্ছে তাপস মুন্নীর সংসারে? বুবলী আমার পরিবারটা ধ্বংস করছে
গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস এবং তাঁর স্ত্রী গান বাংলা টেলিভিশন চেয়ারপারসন ফারজানা মুন্নীর সংসার ভেঙে যাচ্ছে। ভাঙার পেছনে অনুঘটক হিসেবে কাজ করছেন আরেক অভিনেত্রী বুবলী। এমন একটি ফেসবুক পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে আজ সকাল থেকে। সেটা ছড়িয়ে পড়ার পর থেকেই নানা আলোচনা চলছে।

তাহলে কি বুবলী ও তাপসের প্রেম চলছে? 

ফারজানা মুন্নীর আইডি থেকে ছড়ানো পোস্টের স্ক্রিনশটে লেখা হয়, ‘তাপস এবং বুবলী সম্পর্কে জড়িয়েছে। বুবলী আমার পরিবারটা ধ্বংস করছে, যেভাবে সে অপু বিশ্বাসের জীবনটা নষ্ট করেছে। বুবলী শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার টার্গেট হচ্ছে তাপস।

যদি আমার আর তাপসের মধ্যে কিছু হয়ে থাকে তাহলে তার জন্য দায়ী থাকবে বুবলী।’ 

পোস্টটির সত্যতা জানতে মুন্নীর সঙ্গে যোগাযোগ করা হয় সকালেই। কিন্তু তিনি ফোন ধরেননি। এমনকি কোন আইডি থেকে পোস্টটি ছড়ানো হয়েছে সেটাও নিশ্চিত নয়।

 

অনেকের ধারণা, খুব অল্প সময়ের জন্য ভোররাতের দিকে পোস্টটি শেয়ার করা হয়। কয়েক মিনিটের মধ্যে সেটি মুছেও ফেলা হয়। এ কারণে আর দেখা যায়নি।

এদিকে দুপুরের পরে মুন্নীর আইডি ধরে আরো একটি স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে।  সেই পোস্টের সূত্রে জানা যায়, গত রাতে তাঁর আইডিটি কিছুক্ষণের জন্য হ্যাক হয়েছিল।

অল্প সময়ের মধ্যেই সেটি ফেরত পেয়েছেন তিনি। এখন সব ঠিক আছে।  সবাইকে ধন্যবাদ দিয়ে পোস্ট শেষ করেছেন তাপসপত্নী। পরের পোস্টের সূত্রে জানা যায়, আগের পোস্ট হ্যাকারের দেওয়া। 

এদিকে দুটি পোস্ট নিয়ে জানতে অসংখ্যবার মুন্নীর মোবাইল ফোন ও হোয়াটসঅ্যাপে কল করা হলে তিনি সাড়া দেননি। তাঁকে দুটি মাধ্যমে খুদে বার্তা পাঠালেও উত্তর দেননি।

তবে এটি নিয়ে তাপস বা মুন্নী কোনো কথা না বললেও কথা বলেছেন অভিনেত্রী শবনম বুবলী। তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তাঁর একটি লিখিত বক্তব্য পাঠান। সেখানে তিনি বলেন, “এসব নোংরা ষড়যন্ত্র আর কত নেব জানা নেই। কিসের কোন পোস্ট নিয়ে সকাল থেকে হঠাৎ করে সাংবাদিকদের কাছ থেকে জানলাম, যা বলতেও রুচিতে বাধছে। শুনেছি হ্যাকাররা ফেসবুক আইডি হ্যাক করে পোস্ট করেছিল, হ্যাকারদের শনাক্ত করার কাজ চলছে।

একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানাভাবে নোংরামি শুরু করেছে বেশ কিছুদিন ধরে। এখন আবার আমি যেই টিএম ফিল্মসের সাথে ‘খেলা হবে’ নামে নতুন সিনেমা করতে যাচ্ছি তাতেই এখন এখানে কিভাবে পরিবেশ নোংরা করবে সেই পাঁয়তারা চলছে। টিএম ফিল্মসের কর্ণধার তাপস ভাই আর মুন্নী আপুকে আমি প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ এবং সম্মানের। তারা দুজন বাংলাদেশের মোস্ট আইডল কাপল এবং অত্যন্ত শিল্পমনা। এবং তাপস ভাইয়ার আগে মুন্নী আপুর সাথে আমার পরিচয় হয়েছে প্রয়াত সালমান শাহর একটি প্রগ্রামে।’

তিনি মুন্নীর কাছ থেকে নিয়মিত পরামর্শ পান জানিয়ে বলেন, ‘আমার অনেক বিষয়ে আপু অনেক সুন্দর করে পরামর্শ দিয়ে থাকেন, অনেক স্নেহ করেন আমাকে ভাইয়া আর আপু দুজনেই। আমার পরিবারের মতো অনেক গুরত্বপূর্ণ অংশ তারা। সেখানে আমাদের এত সুন্দর একটি সম্পর্কে যারা এসব নোংরামি করে তাদের স্বার্থ হাসিল করতে চাইছে তাদেরকে আল্লাহ হেদায়েত দিক।’

প্রসঙ্গত, ২০১৮ সালে গোপনে বিয়ে করেন শাকিব খান ও বুবলী। ২০২০ সালে আমেরিকায় জন্ম হয় সন্তান শেহজাদ খান বীরের। গত বছরের সেপ্টেম্বরে এসব কথা প্রকাশ করেন বুবলী ও শাকিব খান। এর আগে ২০০৮ সালে বিয়ে হয় শাকিব খান ও অপু বিশ্বাসের। বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্কের কারণেই বিচ্ছেদ হয় তাঁদের।