মির্জা ফখরুলের কথায় আ’লীগের পতন হবে না: সমাজকল্যাণ মন্ত্রী


দৈনিক আলোড়ন
মির্জা ফখরুলের কথায় আ’লীগের পতন হবে না: সমাজকল্যাণ মন্ত্রী

মির্জা ফখরুলের কথায় আওয়ামী লীগের মতো রাজৈনিতক দলের পতন হবে, এটা কেউই বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

তিনি বলেন, জনগণের জীবনমান উন্নয়নে, তাদের অধিকার আদায়ে বর্তমান সরকার কাজ করছে। দেশের মানুষ জানে, এই আওয়ামী লীগ ছাড়া তাদের অধিকার আদায়ে অন্য কোনো দল কাজ করতে পারবে না। জিয়াউর রহমান ও খালেদা জিয়ার আমলে কী ঘটেছিল তা মানুষের জানা আছে।

আজ বৃহস্পতিবার সুনামগঞ্জে দিলশাদ হাজেরা অরফানেজ অ্যান্ড ওয়েলফেয়ার সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

আন্দোলন করে বিএনপি কখনোই আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরাতে পারবে না দাবি করে নুরুজ্জামান আহমেদ বলেন, জনগণ থেকেই আওয়ামী লীগের উৎপত্তি। জনগণকে সঙ্গে নিয়েই তাদের অধিকার আদায়ে কাজ করতে বঙ্গবন্ধু এ দলের কর্মীদের শিখিয়ে গেছেন। বর্তমান সরকার বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করছে।

খুলনার বিভাগীয় কমিশনার ও দিলশাদ হাজেরা অরফানেজ অ্যান্ড ওয়েলফেয়ার সেন্টারের সভাপতি মো. জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, জেলা প্রশাসক দিদারের আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, পৌর মেয়র নাদের বখত, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, সুনামগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের উপ-পরিচালক ড. মো.আনিসুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান প্রমুখ।

অফিসার ইসরাত জাহান, বিশম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার সাদি উর রহিম জাদিদ, জেলা সমাজ সেবা উপ-পরিচালক সুচিত্রা রায় প্রমুখ উপস্থিত ছিলেন। এদিন শহরের হাছন নগরের সরকারি শিশু পরিবার পরিদর্শন করেন মন্ত্রী।