রাজধানীর খিলগাঁওয়ে বাসায় তরুণীর ঝু’ল’ন্ত লা’শ, স্বামী প’লা’তক


দৈনিক আলোড়ন
রাজধানীর খিলগাঁওয়ে বাসায় তরুণীর ঝু’ল’ন্ত লা’শ, স্বামী প’লা’তক

রাজধানীর খিলগাঁও নবীনবাগ এলাকার একটি বাসা থেকে লামিয়া আক্তার অর্পিতা (২৩) নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার রাত আড়াইটার দিকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

লামিয়া আক্তার অর্পিতার বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলায়। বাবার নাম মৃত আব্দুর রশিদ খান। এক বছর আগে সাইফ নামে এক যুবককে বিয়ে করেন লামিয়া। এরপর থেকে ওই বাসায় ভাড়া থাকতেন এবং একটি প্রতিষ্ঠানের কল সেন্টারে চাকরি করতেন।

খিলগাঁও থানার এসআকমই সোনিয়া পারভীন জানান, রোববার রাতে ওই বাসার দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ওই তরুণী। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

মৃত লামিয়ার বড় বোন মানসুরা আক্তার মাঈশা জানান, রোববার সকাল থেকে তাকে ফোন দিলেও ফোন রিসিভ করছিলেন না। একপর্যায়ে রাত সাড়ে ১০টার দিকে তার বাসায় গিয়ে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। অনেকক্ষণ ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে তখন পুলিশে খবর দেন।

পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে লামিয়ার লাশ উদ্ধার করে। তবে ঘটনার আগ থেকে তার স্বামী সাইফকে কোথাও পাওয়া যায়নি।