স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানকে আ’টকের তথ্য জানা নেই : আইজিপি


দৈনিক আলোড়ন
স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানকে আ’টকের তথ্য জানা নেই : আইজিপি

স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান ওরফে রবিউল ইসলামকে দুবাই পুলিশ আটক করেছে, এমন কোনো তথ্য জানা নেই বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

আজ শনিবার (২৫ মার্চ) দুপুরে রাজধানীর একটি হোটেলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, ‘আরাভকে আটকের তথ্য নেই। তবে তাকে ফিরিয়ে আনার জন্য ইন্টারপোলে রেড নোটিশ জারি করা হয়েছে। আমাদের সঙ্গে ইন্টারপোলের যোগাযোগ রয়েছে।’

সম্প্রতি বিভিন্ন ঘনমাধ্যমে খবর প্রকাশিত হয় আরাভ খানকে আটক করেছে দুবাই পুলিশ। সেদেশের পুলিশ তাকে সেফ হোমেও রেখেছে বলেও খবর প্রকাশিত হয়। এ কারণে আইজিপির কাছে এসব ব্যাপারে সাংবাদিকরা জানতে চান।

এর আগে, গত বৃহস্পতিবার রাতে ইন্টারপোল ওয়েবসাইটের রেড নোটিশের তালিকায় রবিউল ইসলামের নাম আসে। ইন্টারপোলের রেড নোটিশের তালিকায় ৬৩তম বাংলাদেশি তিনি।

পুলিশ পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি আরাভ খান বর্তমানে দুবাইয়ে রয়েছেন। ভারতীয় পাসপোর্ট নিয়ে তিনি সেখানে গেছেন। সম্প্রতি দুবাইয়ের বুর্জ খলিফায় সোনার দোকান চালু করে আলোচনায় আসেন।

সেই দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন ক্রিকেটার সাকিব আল হাসান, চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম, অভিনেত্রী দীঘিসহ বিনোদন অঙ্গনের আরও অনেকে।