হিরো আলমের দাবির সঙ্গে একাত্মতা ক্রিকেটার শফিউলের


দৈনিক আলোড়ন
হিরো আলমের দাবির সঙ্গে একাত্মতা ক্রিকেটার শফিউলের

বগুড়ার শহিদ চান্দু স্টেডিয়ামে ভেন্যু বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহারে আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের দাবির সঙ্গে একাত্মতা জানালেন জাতীয় দলের ক্রিকেটার শফিউল ইসলাম ওরফে সুহাস।

মঙ্গলবার দুপুরে শহিদ চান্দু স্টেডিয়াম থেকে মালামাল, জনবল প্রত্যাহারসহ ভেন্যু বাতিলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন হিরো আলম।

ওই সময় স্টেডিয়ামে প্রিমিয়ার লিগে জাতীয় দলের ক্রিকেটার শফিউল ইসলামের নিউ মুনস্টার ক্লাবের সঙ্গে সূত্রাপুর স্পোর্টিং ক্লাবের ম্যাচ চলছিল। হিরো আলমকে স্টেডিয়ামে দেখে এগিয়ে আসেন ক্রিকেটার শফিউল ইসলাম। শফিউলকে চেনার পর হিরো আলম তাকে কাছে ডেকে নেন।

এ সময় শফিউলের উদ্দেশে হিরো আলম বলেন, ‘শফি ভাই, আপনি মনে করেন পিলিয়ার। ক্রিকেটার হিসেবে মন্তব্য করেন তা চাচ্ছি না। আপনার বাসা তো বগুড়ায়। বগুড়ার সাধারণ জনগণ হিসেবে আপনার দাবি কী?’

ক্রিকেটার শফিউল ইসলাম শহিদ চান্দু স্টেডিয়ামকে নিজের ক্যারিয়ারের ‘আঁতুড়ঘর’ উল্লেখ করে এটিকে ‘সেরা ভেন্যু’ মন্তব্য করেন। তিনি বলেন, ‘সব ক্রিকেটারই বলেন, এ মানের স্টেডিয়াম আর নেই। এ মাঠে সবাই খেলতে চান। আমি চাই এখানে আগের পরিবেশ ফিরে আসুক।’

শফিউল ইসলামের কথার সঙ্গে হিরো আলম যোগ করেন, ‘বগুড়াবাসীর গর্ব, বগুড়ায় এত সুন্দর একটা স্টেডিয়াম আছে। বগুড়ার ছয়জন ছেলেমেয়ে জাতীয় দলে খেলছেন। বড় বড় ক্রিকেটার। আমরা চাই বগুড়ায় এত সুন্দর স্টেডিয়ামে বছরে অন্তত একটা–দুটা আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ হোক।

এর আগে শহিদ চান্দু স্টেডিয়াম থেকে মালামাল, জনবল প্রত্যাহারসহ ভেন্যু বাতিলের প্রতিবাদে হিরো আলম দুপুর পৌনে ১২টায় মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেন।