গফরগাঁওয়ে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা


দৈনিক আলোড়ন
গফরগাঁওয়ে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা

ময়মনসিংহের গফরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে রাহাত (১৪) নামে এক মাদ্রাসা ছাত্রের আত্মহত্যার ঘটনা ঘটেছে।

ঘটনাটি ঘটে বৃহস্প্রতিবার সাড়ে ৫টায় পৌর শহরের ৮নং ওয়ার্ডে মাজার বাড়ি এলাকায়। রাহাত ময়মনসিংহ শহরের পলিটেকনিক্যাল এলাকার একটি মাদরাসা থেকে সম্প্রতি হাফেজি পাস করে। সে উপজেলার আঠারদানা গ্রামের কুয়েত প্রবাস ফরিদুল ইসলাম সিব্বিরের ছেলে ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ফরিদা ইয়াসমিন দুই ছেলে নিয়ে পৌর শহরের ৮নং ওয়ার্ডে মাজার বাড়ি এলাকায় বসবাস করে ।

বৃহস্পতিবার বিকালে নিজ ঘরে ফ্যানের সাথে মায়ের ব্যবহৃত ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে রাহাত। পরে মায়ের আত্ম চিৎকারে এলাকাবাসী এসে সাবল দিয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে রাহাত মিয়াকে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রসে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রসে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাসরিন সুলতানা মুন জানায়, রাহাতকে মৃত অবস্থায় নিয়ে আসে তার স্বজনরা ।

খরব পেয়ে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গফরগাঁও থানার ওসি ফারুক আহাম্মেদ ও ওসি(তদন্ত) আনোয়ার হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল করে।

গফরগাঁও থানার ওসি ফারুক আহাম্মেদ রাহাতের আতœহত্যার বিষয়টির সত্যতা স্বীকার করেন বলেন বিষয়টি দুঃখনক । নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে ।